প্রধানমন্ত্রীর নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান- প্রতিমন্ত্রী পলকের

0 ১০৯

নাটোর প্রতিনিধি: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ ইহমেদ পলক এমপি বলেছেন, “ অর্থ, যৌবন আর ক্ষমতা চিরদিন থাকে না। তা ভাল কাজে লাগানোই হচ্ছে প্রধান কথা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ক্ষমতা ও সাহস কাজে লাগিয়ে সাধারণ মানুষের ভাগ্যন্নোয়নের জন্য বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী বাতাসহ বিভিন্নভাবে সহযোগিতা দানে কাজে করেছেন।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার আগে ২১ বছর ব্এিনপি জামায়াত সরকার ক্ষমতায় থাকলেও তারা সাধারণ পা ফাটা মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কিছুই করেনি। অথচ বর্তমান সরকার সারা বিশ্বে যখন অস্থিরতা বিরাজ করছে তখনও তিনি তাদের জন্য সব কিছুর ব্যবস্থা করেছেন। তাই উন্নয়ন ও সুশাসনের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা মাকায় ভোট দেওয়ার আহবান জানান তিনি।”

প্রতিমন্ত্রী আজ শনিবার দুপুরে আব্দুর রহিম মেমোরিয়াল ডিগ্রি কলেজ মাঠে আয়োজিত সামাজিক সুরক্ষা কর্মসুচির আওতায় উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের ৫৭৩৪ জন সুবিধাভোগির সাথে মত বিনিময় অনুষ্ঠানে এসব কথা বলেন। এ সময় তিনি দৃষ্টি প্রতিবন্ধি রহিম আলী, জাহানারা বেগমসহ সুবিধাভোগীদের কথা শোনেন।

ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আব্দুর রউফ বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ ওহিদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামীমা হক রোজি সহ নেতৃবৃন্দ।

এর আগে মন্ত্রী ৪ কোট ৪৩ লাখ টাকা ব্যায়ে পাকিশা উচ্চ বিদ্যালয় ও কালিগঞ্জ বনমালি দ্বিমুখি ইনষ্টিটিউশানের নব নির্মিত ভবনের উদ্বোধন ও ইউনিয়নের স্থাপনদিঘী থেকে উদিশা পর্যন্ত পাকা সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

Leave A Reply

Your email address will not be published.