বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ-১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নমেন্টের রাজশাহী বিভাগীয় পর্যাযের ফাইনাল খেলা অনুষ্ঠিত

0 ১০০
প্রেস বিজ্ঞপ্তি: বঙ্গবন্ধু ও বঙ্গমাতা অনুর্ধ্ব-১৭ বালক-বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নমেন্টের রাজশাহী বিভাগীয় পর্যাযের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে বালক বিভাগের ফাইনাল খেলায় রাজশাহী জেলা ও  রাজশাহী সিটি কর্পোরেশন ২-২ গোলে ড্র করলে খেলা গড়াই ট্র্রাইব্রেকারে। ট্রাইব্রেকারে রাজশাহী সিটি কর্পোরেশন ৩-১ গোলে রাজশাহী জেলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। টুর্ণামেন্টে বালক বিভাগে শ্রেষ্ঠ খেলোয়াড় রাজশাহী জেলার মেসবাবুল হক জিসান ও রাজশাহী সিটি কপোরেশন দলের অমিত সর্বোচ্চ গোলদাতা নির্বাচত হয়।
বালিকা বিভাগের ফাইনাল খেলায় স্বাগতিক রাজশাহী জেলা ২-০ গোলে সিরাজগঞ্জ জেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বিজয়ী দলের পক্ষে স্বর্নালী ও মৌসুমি ১টি করে গোল করেন।  সর্বোচ্চ গোলদাতা সিরাজগঞ্জ জেলার মৌসুমি ও রাজশাহীর স্বর্নালী শ্রেষ্ঠ খেলোয়াড় নিবার্চিত হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতায় বিভাগীয় প্রশাসন ও রাজশাহী জেলা ক্রীড়া অফিসের যৌথ আয়োজনে এ টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়।
অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) জসীম উদ্দীন হায়দারের সভাপতিত্বে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দ।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন অতিরিক্ত উপ-মহা পুলিশ পরিদর্শক মোঃ ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) হেমায়েতুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আনিসুল ইসলাম, শারীরিক শিক্ষা কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ ওয়াহেদুন্নবী অনু।
পুরস্কার বিতরনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন জেলা ক্রীড়া অফিসার ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর হোসেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন আব্দুর রোকন মাসুম, সিরাজী ইমন।
এ সময় জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দ, সিটি কর্পোরেশনের ক্রীড়া কর্মকর্তা শ্যামল পারভেজ শিমুল, সহকারী ক্রীড়া কর্মকর্তা শহিদুল ইসলাম বিপুল, ক্রীড়া সহকারী আব্দুল লতিফসহ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.