বন্ধু মেসির সঙ্গেই অবসরের স্বপ্ন সুয়ারেজের

0 ৯৯
লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। ছবি : এএফপি

লিওনেল মেসি ও লুইস সুয়ারেজের বন্ধুত্বের সম্পর্ক ফুটবলপ্রেমীদের সবারই কমবেশি জানা। দুজন আলাদা দুটি দেশের হয়ে প্রতিনিধিত্ব করলেও তাদের মধ্যকার টান কখনও কমেনি। সেই বার্সেলোনা থেকে এই দুই তারকার সম্পর্ক আজও অটুট। তাইতো নিজের প্রিয় বন্ধুকে সঙ্গে নিয়েই ফুটবলকে বিদায় জানানোর স্বপ্ন দেখেন উরুগুয়ের তারকা ফুটবলার সুয়ারেজ।

আজ সোমবার (৩১ জুলাই) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, উরুগুয়ের টিভি শো পুন্তো পেনালে দেওয়া এক সাক্ষাৎকারে সুয়ারেজ বলেন,‘মেসি ও আমি একসঙ্গে অবসরের স্বপ্ন দেখি। বার্সেলোনায় থাকার সময় আমরা এই পরিকল্পনা করেছিলাম। একবছর পর আমি অ্যাথলেটিকো মাদ্রিদে আর মেসি পিএসজিতে চলে যায়। এরপর আমরা চিন্তা করি আমরা যুক্তরাষ্ট্রে যাব। যদিও তার কিছুই হয়নি। তবে আমি খুশি যে, সে ওখানে গেছে, হয়তো আমাদের সম্ভাবনা কোনো একসময় সত্যি হতেও পারে। আমি এখন যেহেতু গ্রেমিতে আছি, আর তারাও আমাকে রাখতে আগ্রহী। তাই এখনই বলা কঠিন।’

মেসির সাবেক বার্সা সতীর্থ সার্জিও বুসকেটস, জর্দি আলবার ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পরই গুঞ্জন ওঠে যে, এবার আসতে পারেন সুয়ারেজও। যদিও এই বিষয়ে আগ্রহ দেখায়নি গ্রেমিও। পাশাপাশি চোটের কারণে বেশ খানিকটা সময় মাঠে বাইরে ছিলেন লুইস সুয়ারেজ। তাই এই দুই ফুটবলারের এক সঙ্গে এক ক্লাবের হয়ে খেলাটাও এখন কঠিন ব্যাপার বটে।

Leave A Reply

Your email address will not be published.