বিএনপির ডাকা অবরোধের প্রতিবাদে নাটোরে আ.লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

0 ৫১

নাটোর প্রতিনিধি: বিএনপির আবারও ডাকা দুই দিনের অবরোধের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাটোর জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। বুধবার নাটোর প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলের নেতা কর্মিরা। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় নাটোর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে সেখানে তারা এক সমাবেশের আয়োজন করে। সমাবেশে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম পিপি, নাটোর ও নওগাঁ সংরক্ষিত আসনের সংসদ সদস্য রতœ্া আ্হমেদ, সহ-সভাপতি সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, সহ-সভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি,সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মোর্তজা আলী বাবলু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত ২০১৪ সালের মতো আবারো আগুন সন্ত্রাসে মেতে উঠেছে। তারা পুলিশ ও নীরিহ জনগনকে পুড়িয়ে মারছে। বাস পুড়াচ্ছে, সাংবাদিকের ওপর হামলা চালিয়ে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছে। তবে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা তা’ হতে দেবেনা। তারা বিএনপি-জামায়াতের এই সন্ত্রাস রুখে দিতে মাঠে রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.