শিবগঞ্জ সীমান্তে বিদেশী অস্ত্র-গুলিসহ যুবক আটক

0 ৭১
শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: শিবগঞ্জ সীমান্তে একটি বিদেশী অস্ত্র, দুটি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলিসহ মাহবুব আলী (৩৫) নামে এক যুবককে আটক করেছে বিজিবি। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটালিয়নের সদর দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লে. কর্ণেল গোলাম কিবরিয়া।
এর আগে মঙ্গলবার রাতে উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি সীমান্ত থেকে তাকে আটক করা হয়। আটক যুবক উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের তেলকুপি লম্বাপাড়া গ্রামের জাবুল হোসেনের ছেলে। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তেলকুপি বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বিপুল পরিমাণ অস্ত্র ও গুলি পাচার হচ্ছেÑ এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি বিদেশী অস্ত্র, দুটি ম্যাগজিন ও ৩৬ রাউন্ড গুলিসহ মাহবুবকে আটক করা হয়। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে।
তিনি আরও জানান, বিজিবির দায়িত্বপূর্ণ এলাকায় ১১ মাসে ১০ জন আসামিসহ ১৩টি দেশী-বিদেশী অস্ত্র, ৮০ রাউন্ড গুলি ও ১৯টি ম্যাগজিন উদ্ধার করেছে। শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদ বলেন, বিজিবির দায়ের করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে মাহবুবকে আদালতে পাঠানো হলে বিচারক জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

Leave A Reply

Your email address will not be published.