বোমা হামলায় জিয়া হত্যার প্রধান দুই আসামীকে অব্যাহতি দেয়ার প্রতিবাদে মানববন্ধন

0 ৬২

নিজস্ব প্রতিবেদক, চাঁপাই নবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের চন্দ্রনারায়নপুরে বোমা হামলায় জিয়াউর রহমান জিয়া হত্যা মামলার অভিযোগপত্রে প্রধান আসামী বরখাস্ত হওয়া ইউপি চেয়ারম্যান শাহীদ রানা টিপু ও ৩ নম্বর আসামী আজিজুর রহমানকে অব্যাহতি দেয়ায় মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা বলেন, প্রভাবশালী মহলের ইশারায় পুলিশ হত্যা মামলার প্রধান দুই আসামীকে অব্যাহতি দেয়া হয়েছে। দ্রুত তাদেরকে মামলায় অভিযুক্ত করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা না দিলে কঠোর আন্দোলন গড়ে তোলার হুশিয়ারী দেন এলাকাবাসী।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা যুব মহিলা লীগের প্রচার সম্পাদক বিউটি আক্তার, পৌর যুব মহিলা লীগের সদস্য সুলেখা বেগম, সুফিয়া খাতুন, নারী নেত্রী আফসানা খাতুনসহ অন্যান্যরা।

চলতি বছরের ২৩ এপ্রিল মাটি কাটাকে কেন্দ্র চন্দ্রনারায়নপুর এলাকায় দুটি গ্রুপের মধ্যে বোমাবাজির ঘটনা ঘটে। এসময় বোমার আঘাতে মৃত্যু হয় জিয়াউর রহমানের। পরে জিয়াউর রহমানের স্ত্রী মিলিয়ারা বেগম ইউপি চেয়ারম্যান শাহীদ রানা টিপুসহ ৪৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

Leave A Reply

Your email address will not be published.