সিংড়ায় বৈদ্যুতিক শর্ট সার্কিটে মেয়রের গাড়িসহ ১২টি যানবাহন ভস্মীভুত

0 ৪৮

নাটোর প্রতিনিধি: বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে নাটোরের সিংড়া পৌরসভায় অগ্নিকান্ডে গ্যারেজে থাকা ২টি এ্যাম্বুলেন্স,মেয়রের প্রাইভেট কার ও ১১টি অটো রিক্সা পুড়ে গেছে। আজ মঙ্গলবার ভোরে এই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে সিংড়া ফায়ার স্টেশনের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে আনে। তবে অগ্নিকান্ডে মেয়রের প্র্ইাভেট কার ও অটো রিক্সাগুলো একেবারে পুড়ে গেলেও বড় ক্ষতি হয়নি এ্যাম্বুলেন্স দুইটির।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, সিংড়া ফায়ার সার্ভিসের স্টেশন লিডার সুমন আলী ও সিংড়া পৌর সভার মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, প্রতিদিনের মত গতকালও চলো প্রকল্পেরে অটো রিক্সাগুলো সহ একটি প্রাইভেট কার ও দুইটি এ্যাম্বুলেন্স পৌরসভার নিজস্ব গ্যারেজে রাখা হয়। ভোরে গ্যারেজে আগুন দেখে নৈশ প্রহরি চিৎকার শুরু করে।

তার চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং সিংড়া ফায়ার স্টেশনে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনে। তবে গ্যারেজে থাকা প্রাইভেটকার ও অটো রিক্সাগুলো সম্পুর্ণ পুড়ে গেলেও বেশি ক্ষতি হয়নি এ্যাম্বুলেন্স দুইটির। এসময় আগুন নেভাতে গিয়ে নৈশ প্রহরি আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই অগ্নিকান্ডের সুত্রপাত।সিং

ড়া ফায়ার সার্ভিসের স্টেশন লিডার সুমন আলী ও সিংড়া পৌর সভার মেয়র জান্নাতুল ফেরদৌস জানান, অগ্নিকান্ডে প্রায় দুই কোটি টাকা ক্ষতি হয়েছে ।

Leave A Reply

Your email address will not be published.