ভোটের মাধ্যমেই জনসমর্থন প্রমাণ হবে- খাদ্যমন্ত্রী

0 ১৪৯

স্টাফ রিপোর্টার: বিএনপির উদ্দেশে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, এমপি বলেছেন, অস্ত্র আর সন্ত্রাসের মাধ্যমে জনগণকে ভয় দেখিয়ে লাভ নেই। ভোটের মাধ্যমে জনসমর্থন প্রমাণ হবে। সাহস থাকলে নির্বাচনে আসুন। বৃহস্পতিবার দুপুরে তাঁর নির্বাচনি এলাকা নওগাঁর নিয়ামতপুর উপজেলার শিবপুর পুলিশ তদন্তকেন্দ্র সংলগ্ন মাঠে সরকারের সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতাভুক্ত উপকারভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

খাদ্যমন্ত্রী বলেন, উন্নয়নের কারণে গ্রাম এখন শহরের মতো হয়েছে। বিভিন্ন রাস্তা-ঘাট হয়েছে। মানুষের কর্মসংস্থান হয়েছে। কেউ না খেয়ে থাকে না। এমন-কি পান্তাও কেউ খায় না। ভাতের অভাব এখন নেই। দেশে খাদ্যের অভাব নেই, ভবিষ্যতে আমরা বিদেশে খাদ্য রপ্তানি করব।

তিনি বলেন, যেসব বৃদ্ধ শেষ বয়সে ছেলেমেয়েদের দিকে তাকিয়ে থাকত, সে সকল বৃদ্ধ মানুষের পাশে ভাতা নিয়ে দাঁড়িয়েছে সরকার। একইভাবে বিধবাভাতা, স্বামী পরিত্যক্তা ভাতা দিয়ে এবং খাদ্যবান্ধব কর্মসূচির মাধ্যমে ১৫ টাকা দরে চাল দিয়ে অসহায় মানুষের পাশে আছে শেখ হাসিনার সরকার। করোনা ও রাশিয়া-ইউক্রেন যুদ্ধ আমাদের দেশের জন্য অভিশাপ। এটার জন্য আমাদের উন্নয়ন বাধাগ্রস্ত হয়েছে। করোনার সময় শেখ হাসিনা সবার জন্য প্রণোদনা দিয়েছেন। দল হিসাবে আওয়ামী লীগও মানুষের পাশে ছিল সবসময়। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশ আবার উন্নয়নের পথে হাঁটবে বলে উল্লেখ করেন খাদ্যমন্ত্রী ।

বিএনপির নেতাকর্মীদের বিএনপি ত্যাগ করার আহ্বান জানিয়ে খাদ্যমন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয় না। মিছামিছি দাঁড়িয়ে থেকে লাভ নেই। বিএনপি কোনো দিন ক্ষমতায় আসবে না। আসুন নৌকায় উঠে পড়ুন। উন্নয়ন চাইলে নৌকায় ভোট দিতে হবে বলেও জানান তিনি।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, নওগাঁ জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক আবেদ হোসেন মিল এবং নিয়ামতপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি নাদিরা বেগম।

Leave A Reply

Your email address will not be published.