শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে ভাতার টাকা আরো বৃদ্ধি করবেন-এমপি হেলাল

0 ৯৪
আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁ-৬,(আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল বলেছেন,প্রধান মন্ত্রী শেখ হাসিনা আবারো ক্ষমতায় আসলে দেশে উপকারভোগীদের ভাতার টাকা আরো বৃদ্ধি করে দিবেন। বিধবা ভাতা,গর্ভ ভাতা,বয়স্ক ভাতা,প্রতিবন্ধিভাতাসহ বিভিন্ন প্রকারের ভাতার প্রচলন শুরু করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুরুতেই ১০০টাকা করে প্রতি মাসে ভাতার টাকা দেয়া শুরু করলেও বর্তমানে সেই টাকা বৃদ্ধি করে সর্বোচ্চ ৮৫০টাকা পর্যন্ত দেয়া হচ্ছে।
এছাড়া মুক্তিযোদ্ধাদের প্রায় ২০হাজার টাকা পর্যন্ত দেয়া হচ্ছে। দেশের অসহায়,দু:স্থ্য এবং বয়ষ্করা নানা ভাবে অবহেলিত ছিল। কিন্তু প্রধানমন্ত্রী সেই অসহায়ত্যের কথা চিন্তা করে তাদের সহায়তার জন্য সরকারীভাবে ভাতার প্রচলন শুরু করেন। তিনি বলেন,আগামী বছরের জানুয়ারীতে জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। ওই নির্বাচনে শেখ হাসিনাকে যদি আপনারা ভোট দেন এবং আবারো তিনি প্রধানমন্ত্রী নির্বাচিত হতে পারেন তাহলে আপনাদের ভাতার টাকার পরিমান আরো বৃদ্ধি করবেন।
তাই আগামী নির্বাচনে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকা মাকায়  ভোটের কোন বিকল্প নেই। গত বৃহস্পতিবার দুপুরে নওগাঁর আত্রাই উপজেলার সাহাগোলা ইউনিয়ন পরিষদ আয়োজিত হাতিয়াপাড়া স্কুল মাঠে সামাজিক সুরক্ষা কর্মসূচীর আওতায় উপকারভোগীদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এমপি আনোয়ার হোসেন হেলাল।
সাহাগোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যদের মধ্যে আত্রাই উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুক্তিযোদ্ধা এবাদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি শ্রী নৃপেন্দ্রনাথ দুলাল দত্ত,সাধারণ সম্পাদক আক্কাছ আলী,ভাইস চেয়ারম্যান শেখ হাফিজুর রহমান,মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সোহেল রানাসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মী এবং ওই ইউনিয়নের আওতায় চার হাজার ৬২৪জন উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.