মহাদেবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

0 ৩৬

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের তাল গাছের সাথে ধাক্কা খেয়ে তারেক হোসেন (১৮) নামের এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) দিবাগত রাত ৮ টার দিকে উপজেলার রসুলপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত তারেক হোসেন পাশ্ববর্তী নওগাঁ সদর থানার নিন্দইন গ্রামের মকবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, তারেক হোসেন উপজেলার নওহাটা মোড়ের একটি দোকানে সেলাই মেশিনের কাজ করতো। প্রতিদিনের মতো সে কাজ শেষে নওহাটা মোড় থেকে মোটসাইকেল নিয়ে বাড়ি যাবার সময় পথিমধ্যে ভীমপুর ইউপির রসুলপুর গ্রামীন সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি তালগাছের সাথে সজোরে ধাক্কা খায়। এতে সে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

পরবর্তীতে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তার পরিবারের সদস্যরা ঘটনাস্থল থেকে তার মরদেহ নিয়ে যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে নওহাটা ফাঁড়ির ইনচার্জ মো: জিয়াউর রহমান। তিনি আরো বলেন, এ ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করা হয়। মোটর সাইকেলের নিয়ন্ত্রণ ধাক্কা খেয়ে মৃত্যু বরণ করায় পরিবারের অনুরোধে তার মরদেহটি তাদের নিকট হস্তান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.