মুক্তির আগেই ধানুশের সিনেমার ৭২ কোটির ব্যবসা

0 ৩৩৫

পরিচালক কার্তিক সুব্বরাজের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জগমে ঠান্ডিরাম’ নেটফ্লিক্সে মুক্তির জন্য প্রস্তুত। দক্ষিণ ভারতীয় তারকা ধানুশ অভিনীত এই সিনেমা প্রেক্ষাগৃহে নয়, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে আগামী ১৮ জুন।

বলে রাখা ভালো, করোনা মহামারির কারণে লকডাউনের পর ‘জগমে ঠান্ডিরাম’ ধানুশের দ্বিতীয় সিনেমা, যেটি মুক্তি পাচ্ছে। এ বছরের ৯ এপ্রিল ধানুশের ‘কর্নন’ মুক্তি পেয়েছিল।

 

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিটের খবর, ‘জগমে ঠান্ডিরাম’ সিনেমার ট্রেইলার ও টিজার মুক্তি পেয়েছিল যথাক্রমে ১ জুন ও ২২ ফেব্রুয়ারি। সেই থেকে ভক্তরা এই গ্যাংস্টার ড্রামা দেখার জন্য অধীর অপেক্ষায়। নেটফ্লিক্সে দুই ঘণ্টা ৩৮ মিনিট দৈর্ঘ্যের সিনেমাটি মুক্তি পাবে।

 

সংবাদমাধ্যমটির দাবি, নেটফ্লিক্সে মুক্তির আগেই ‘জগমে ঠান্ডিরাম’ বেশ ভালো অঙ্কের অর্থ লাভ করেছে। শোনা যাচ্ছে, সিনেমাটির বাজেট ৬৫ কোটি রুপি, সেখানে শুধু ওটিটি প্ল্যাটফর্মে ডিজিটাল স্বত্ব বিক্রি হয়েছে ৫৫ কোটি রুপিতে। আর বিজয় টিভি এ সিনেমার স্যাটেলাইট স্বত্ব কিনেছে ১০ কোটি রুপিতে। সিনেমাটির মুক্তি-পূর্ব ব্যবসা হয়েছে ৭২.৫ কোটি রুপি। সেই হিসাবে এরই মধ্যে লাভ সাড়ে সাত কোটি রুপি।

 

জগমে ঠান্ডিরাম

মোট বাজেট : ৬৫ কোটি রুপি

ধানুশের পারিশ্রমিক : ১৫ কোটি রুপি

কার্তিক সুব্বরাজ : ৫ কোটি রুপি

সন্তোষ নারায়ণন : ৭৫ লাখ

 

মুক্তি-পূর্ব ব্যবসা

অডিও স্বত্ব : এক কোটি রুপি

হিন্দি ডাবিং স্বত্ব : ৬.৫০ কোটি রুপি (গোল্ডমাইন টেলিফিল্মস)

স্যাটেলাইট স্বত্ব : ১০ কোটি রুপি (বিজয় টিভি)

ডিজিটাল স্বত্ব : ৫৫ কোটি (নেটফ্লিক্স)

তেলেগু স্বত্ব : বিক্রি হয়নি

মোট ব্যবসা : ৭২.৫ কোটি রুপি

লাভ : ৭.৫ কোটি রুপি

 

কার্তিক সুব্বরাজের রচনায় সিনেমাটিতে দেখা যাবে মলিউড ডিভা ঐশ্বরিয়া লক্ষ্মীকে। সিনেমাটি প্রযোজনা করেছে ওয়াই নট স্টুডিয়োস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। সংগীত পরিচালনা করেছেন সন্তোষ নারায়ণন।

 

তামিল ছাড়াও সিনেমাটির হিন্দি, মালয়ালাম, তেলেগু ও কন্নড় ভার্সন মুক্তি পাবে। এই গ্যাংস্টার ড্রামায় আরও রয়েছেন ‘গেম অব থ্রোনস’ অভিনেতা জেমস কসমো, সঞ্চনা নটরাজন, জোজু জর্জ, কালাইয়ারাসান, সৌন্দররাজ, দীপক পরমেশ, দেবন, ভাদিভুক্কারসি, অশ্বন্ত অশোককুমার ও মুথুকুমারকে।

 

Leave A Reply

Your email address will not be published.