রিয়াল মাদ্রিতে যে নম্বরের জার্সি পাচ্ছেন এমবাপ্পে

0 ৭২
কিলিয়ান এমবাপ্পে। ছবি : পিএসজি

গেল বছরের ডিসেম্বরেই পিএসজি টের পেয়েছিল, থাকছেন না ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে। তখন থেকেই প্রস্তুতি নিতে শুরু করে দলটি। এরইমধ্যে পিএসজির ছাড়ার বিষয়ে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন এমবাপ্পে। সবকিছু ঠিকঠাক থাকলে এমবাপ্পের নতুন গন্তব্য হতে যাচ্ছে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ। নতুন ক্লাবে কত হতে পারে এমবাপ্পের জার্সি নম্বর, তা নিয়েও ভক্তদের আগ্রহের শেষ নেই। এবার সেই প্রশ্নের উত্তরও মিলল।

রোববার (১৮ ফেব্রুয়ারি) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, রিয়াল মাদ্রিদে আইকনিক ১০ নম্বর জার্সি দেওয়া হবে এমবাপ্পেকে। যে জার্সিটি পরে বর্তমানে খেলছেন ক্রোয়েট তারকা লুকা মদ্রিচ।

জানা গেছে, নিজের আইকন রোনালদোর সাত নম্বর জার্সি পাচ্ছেন না এমবাপ্পে। এর মূল কারণ ভিনিসিয়াস জুনিয়র। যিনি বর্তমানে সাত নম্বর জার্সি পরে খেলছেন। আর ভিনিসিয়াস নিজের জার্সি নম্বর পরিবর্তন কিংবা ক্লাব না ছাড়লে তা যে সহসাই পাবেন না এমবাপ্পে, তা তো বলাই যায়।

২০১৭ সালে মোনাকো থেকে প্যারিসের ক্লাবটিতে নাম লেখানো ২৫ বছর বয়সী এমবাপ্পে ২০২২-এ পিএসজির সঙ্গে নতুন চুক্তি করেন। সেই চুক্তি অনুযায়ী ২০২৪ সাল পর্যন্ত তার প্যারিসে থাকার কথা। চুক্তিতে একটি ধারা ছিল, তিনি চাইলে মেয়াদ এক বছর বাড়াতে পারবেন। কিন্তু সেই ধারা চালু করেননি এমবাপ্পে।

Leave A Reply

Your email address will not be published.