লালপুরে উন্নয়নমূলক কার্যক্রমের বিষয়ে মত বিনিময়

0 ১৯৬
সোহেল রানা, নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা,সরকারি কর্মকর্তা,জনপ্রতিনিধি,শিক্ষক মন্ডলী,সংবাদকর্মী সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গর সাথে আইন শৃঙ্খলা ও এলাকার উন্নয়ন মূলক কার্যক্রমের বিষয়ে মত বিনিময় সভা করেছেন জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা।
বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আয়োজিত সভায় উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে নাটোরের জেলা প্রশাসক আবু নাছের ভূঁঞা বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলাদেশ এবং মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার বিনির্মাণে আমরা কাজ করে যাচ্ছি। তিনি আরো বলেন,লালপুর উপজেলা একটি উস্কোতমস্থান। বাংলাদেশর মধ্যে এই উপজেলায় খুব কম বৃষ্টিপাত হয়। এই এলাকায় বিশুদ্ধ খাবার পানির তীব্র সংকট দেখা দেয়।
এই অঞ্চলে বিশুদ্ধ খাবার পানির সমস্যা দুর করার জন্য বৃহত্তম পদক্ষেপ নেওয়া হয়েছে। এছাড়া নর্থ বেঙ্গল সুগার মিলস্ লিমিটেডকে আধুনিকয়ান সহ মিল এলাকায় নানা মুখী শিল্প গড়ে তোলার জন্য শিল্প সচিব মহদোয়কে অবগত করার আশ্বাস দেন। এসময় তিনি গোপালপুর গরু হাটের জায়াগায় অবস্থিত অবৈধ দখলদারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানাকে নির্দেশ দেন।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, পৌরসভার মেয়র রোকসানা মোর্ত্তজা লিলি,গোপালপুর ডিগ্রি পাস অনার্স কলেজর অধ্যক্ষ বাবুল আকতার,লালপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক পলাশ,উপজেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক কাজী আছিয়া জয়নুল বেনু,সাংবাদিক ইমাম হাসান মুক্তি প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.