সাপাহারে মাদকের টাকা না পেয়ে মাকে খুন!

0 ১২৭
মনিরুল ইসলাম, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর সাপাহারে মাদক সেবনের টাকা না পেয়ে মাকে খুন করে পালিয়েছো সুদাশন চন্দ্র রবিদাস (৪০)। ঘটনাটি ঘটেছে উপজেলার এড়েন্দা মধ্যপাড়া গ্রামে। স্থানীয় লোকজন ও থানা পুলিশের তথ্যমতে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে উপজেলার এড়েন্দা মধ্য পাড়া গ্রামের মৃত অনীল চন্দ্র রবিদাসের ছেলে সুদাশন চন্দ্র রবিদাস (৪০) তার মায়ের কাছে মাদক সেবনের টাকা চায়।
তার মা শ্রীমতি ময়ের রাণী (৬০) টাকা দিতে অস্বীকার করে। টাকা না পেয়ে প্রচন্ড রেগে যায় সুদাশন। ক্ষিপ্ত অবস্থায় ঝাড়ু দিয়ে মাকে পেটাতে থাকে মাদকাসক্ত ছেলে সুদাশন। তার মা মারের থেকে বাঁচতে পালাতে থাকে। এসময় সুদাশন তার পলায়নরত মাকে ঢিল ছুঁড়ে মারে। এতে করে ঢিলের আঘাতে মাটিতে লুটিয়ে পড়ে বৃদ্ধা মা।
এমতাবস্থায় এলাকাবাসীরা বারান্দায় শুয়ে রেখে মাথায় পানি ঢালতে থাকলে সেখানেই মৃত্যু ঘটে বৃদ্ধা মায়ের। মৃত্যুর ঘটনা বুঝতে পেয়ে সবার অগোচরে বাড়ি থেকে পালিয়ে যায় সুদাশন। বিষয়টি নিয়ে থানার তদন্ত ওসি হাবিবুর রহমানের সাথে কথা হলে তিনি বলেন” আমরা লাশের প্রাথমিক সুরতহাল রিপোর্ট করে লাশ থানায় এনেছি। লাশ পোস্টমর্টেমের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে।”

Leave A Reply

Your email address will not be published.