সিংড়ায় ধানের খোলার পাশ থেকে এক কৃষকের মরদেহ উদ্ধার

0 ৩৮

নাটোর প্রতিনিধি: নাটোরের সিংড়ার একটি ধানের খোলার পাশ থেকে আনোয়ার হোসেন আনু নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার উপজেলার রামানন্দ খাজুরা ইউনিয়ের বেলতা গ্রামের মোহম্মদ জিন্নাহ নামে এক ব্যাক্তির ধানের খোলার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আনোয়ার হোসেন আনু বগুড়ার নন্দীগ্রাম উপজেলার হাটলাল গ্রামের আব্দুর রহমানের ছেলে।

নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, আনোয়ার হোসেন আনু গতকাল বিকেলে ধান পাহড়া দিতে বাড়ী থেকে বের হয়ে পাশ্ববর্তি বেলতা গ্রামে যান। কিন্তু এরপর থেকে তার কোন খোঁজ পাওয়া যায়নি। সকালে স্থানীয়দের মাধ্যমে তার মরদেহ পড়ে থাকার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে সুরৎহাল প্রতিবেদন তৈরি করে। পরে ময়না তদন্তের জন্য মরদেহটি নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ মরদেহ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মরদেহের পাশে শুধুমাত্র তার ব্যাবহৃত একটি টর্চলাইট পাওয়া গেছে। তবর তার মৃত্যুর কারণ সম্পর্কে এখন পর্যন্ত কোন কিছু জানা যায়নি। ময়না তদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

Leave A Reply

Your email address will not be published.