১০ কোটি নিচ্ছেন নয়নতারা?

0 ৪১০

ভারতের দক্ষিণী চলচ্চিত্র অঙ্গনে নয়নতারা আলোচিত নাম। বেশ কয়েক বছর ধরে গল্পনির্ভর সিনেমা করে আলোচনায়। এখন ভক্ত ও দর্শক তাঁকে ‘লেডি সুপারস্টার’ বলে ডাকেন।

 

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম ফিল্মিবিট ডটকমের খবর, কিছু দিন আগের প্রতিবেদন, নয়নতারার পরবর্তী সিনেমা ‘নেত্রিকান’ সরাসরি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। যদিও এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। তবে নতুন গুঞ্জন, একটি প্রতিনিধিত্বশীল ওটিটি প্ল্যাটফর্ম এ ক্রাইম থ্রিলারের জন্য বেশ মোটা অঙ্কের অর্থ প্রস্তাব দিয়েছে।

 

পোর্টালটির খবর, আরেক গুঞ্জন অন্তর্জালে ছড়িয়ে পড়েছে আর সেটি হলো নয়নতারার পারিশ্রমিক। সিনেমাটির মুক্তি-পূর্ব ব্যবসায়ের পর নয়নতারা নাকি নিজের পারিশ্রমিক বাড়িয়ে দিয়েছেন। সিনেমা ভিক্টানের বরাতে খবরে বলা হয়েছে, ‘নেত্রিকান’-এর মুক্তি-পূর্ব ব্যবসায়ের পর নয়নতারা তাঁর পারিশ্রমিক নিচ্ছেন ১০ কোটি রুপি। পত্রপত্রিকার খবর, সিনেমাটি মুক্তি-পূর্ব ব্যবসা করেছে ২০ কোটি রুপির বেশি। আর সে কারণেই এই লেডি সুপারস্টার সম্মানী বাড়িয়েছেন।

 

এর আগে খবর বেরিয়েছিল, ‘ইমিকায় নদিগল’ অভিনেত্রী প্রতি সিনেমার জন্য পাঁচ থেকে ছয় কোটি রুপি নেন। যদিও আসন্ন ‘আন্নাথে’ সিনেমার জন্য নাকি নয়নতারা সাড়ে চার কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

 

সে যা-ই হোক, ‘নেত্রিকান’ সিনেমাটি পরিচালনা করেছেন মিলিন্দ রাও, এটি আহন-সাং-হুন পরিচালিত কোরিয়ান থ্রিলার ‘ব্লাইন্ড’-এর অফিশিয়াল তামিল রিমেক। এতে আরও অভিনয় করেছেন আজমল আমির, সরন, ইন্দুজা, মনিকন্দন প্রমুখ।

 

Leave A Reply

Your email address will not be published.