শাকিবকে নিয়ে চিন্তিত অপু

0 ১৭৬

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের মাঝে সম্পর্ক এখন যোজন-যোজন দূর। বিচ্ছেদের পর আলাদা ছাদের নিচে বসবাস করছেন তারা। একসময়ের এই সফল তারকাজুটির একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের কাছে বেড়ে উঠছে।

ব্যস্ততার বেড়াজাল পেরিয়ে শাকিব নিজেও চেষ্টা করেন সন্তানকে সময় দিতে। সন্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক থাকলেও শাকিব-অপুকে মুখোমুখি হতে দেখা যায় না কোথাও।

বিচ্ছেদের পর শাকিব খানকে দুচোখে দেখতে পারতেন না অপু বিশ্বাস। মাঝে মাঝেই প্রাক্তন স্বামীকে খুঁচিয়ে কথা বলতেন। তবে এখন পরিস্থিতি পাল্টেছে। সম্পর্ক জোড়া নালাগলেও অপু বিশ্বাস অনেকটাই বদলে গেছেন।

কী এক অজানা কারণে সারাক্ষণ প্রশংসায় পঞ্চমুখ থাকেন শাকিবের। ক্যামেরার সামনে সুযোগ পেলেই নিজের চেয়ে বেশি বলেন শাকিবকে নিয়ে। এবার শাকিবের মুক্তি প্রতীক্ষিত সিনেমার প্রশংসা করতে শোনা গেল তাকে। জানালেন, শাকিব ছাড়া অন্যদের সিনেমা নিয়ে একদমই চিন্তিত নন তিনি।

সম্প্রতি জানা গেছে, ঈদে মুক্তি পেতে পারে অপু বিশ্বাসের সিনেমা ‘লাল শাড়ি’। সেন্সর সনদ পেলে সিনেমাটি আসন্ন ঈদুল আজহায় মুক্তি দেওয়া হতে পারে বলে জানিয়েছেন অপু।

এ বিষয়ে অপু বিশ্বাস বলেন, ‘এই ঈদুল আজহায় কমার্শিয়াল সিনেমা বলতে যা বোঝায় তা শুধু শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ মুক্তি পেতে যাচ্ছে। বাকি আর কী কী সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তা নিয়ে আমি একদমই চিন্তিত নই। যে কারণে আমি আগামী সপ্তাহের শুরুতেই আমার প্রযোজিত লাল শাড়ি সিনেমাটি সেন্সর ছাড়পত্রের জন্য জমা দেব।’

তিনি আরও বলেন, ‘যদি ঠিকঠাকভাবে সেন্সর ছাড়পত্র পেয়ে যাই, তাহলে আগামী ঈদেই মুক্তি পাবে এটি। আমি সিনেমাটি মুক্তি দেওয়ার জন্যও সবকিছু গুছিয়ে নিয়ে এসেছি। আমার সঙ্গে যারা ছিলেন তারাও আমার পাশে আছেন, আমাকে সাহস দিচ্ছেন, অনুপ্রেরণা দিচ্ছেন। যে কারণে আমি আরও আশাবাদী হয়ে উঠেছি।’

প্রসঙ্গত, সরকারি অনুদানপ্রাপ্ত লাল শাড়ি সিনেমাটিতে অপুর সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক। তাঁতশিল্প নিয়ে গড়ে উঠেছে ‘লাল শাড়ি’র গল্প। সিনেমায় সাইমনকে দেখা যাবে রাজু নামের একজন তাঁত শ্রমিকের চরিত্রে। অপু বিশ্বাস তার বিপরীতে অভিনয় করবেন শ্রাবণী হয়ে। এটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

Leave A Reply

Your email address will not be published.