এক বছর পর সাইমন-তানিন

962

আলমগীর,বিনোদন :
‘মাটির পরী’ ছবিতে জুটি বেঁধে প্রথম বার বড় পর্দায় আসেন নায়ক সাইমন সাদিক ও নায়িকা তানিন সুবাহ।গত বছর মুক্তি পায় ছবিটি।এর প্রায় এক বছর বর ফের দর্শকদের সামনে ‘তুই আমার’ ছবি নিয়ে শুক্রবার ৭০ প্রেক্ষাগৃহে আসছে এই জুটি।
বিটি পরিচালনা করেছেন সজল আহমেদ। ছবিটি নিয়ে তিনি বলেন, ৭০টি প্রেক্ষাগৃহে এ ছবিটি মুক্তি পাচ্ছে। আমার বিশ্বাস, রোমান্টিক কাহিনী নিয়ে নির্মিত এ ছবির গল্প ও গান দর্শকদের আকৃষ্ট করবে। আমি ছবিটি নিয়ে বেশ আশাবাদী।
ছবিটি নিয়ে নায়িকা তানিন সুবাহ বলেন, ‘ বেশ লম্বা সময় পর আবার সাইমনের সাথে বড় পর্দায় আসছি অবশ্যই ভালোলাগছে। ‘তুই আমার’ আমাকে মুন্নি চরিত্রে দেখা যাবে যে কিনা এক জন চায়ের দোকানদার। আর সাইমন জমিদার বাড়ির চাকর।আমিও সাইমনকে পছন্দ করি অন্যদিকে জমিদার বাড়ির মেয়েও তাকে পছন্দ করে। এ ভাবেই এগিয়ে যান গল্প। আশা করি ছবিটি সবার ভালো লাগবে। কেননা ছবির গল্প আছে নতুনত্ব আর আমি যে চরিত্রে অভিনয় করেছি এর আগে কখনো এমন চরিত্রে কাজ করিনি।
হ্যাভেন মাল্টিমিডিয়ার এই ছবিটির সংগীত পরিচালনা করেছেন প্রীতম। বিভিন্ন গানে কণ্ঠ দিয়েছেন ইমরান, শান ও আকৃতি কক্কর (ভারত)। ছবির নৃত্য পরিচালনা করেছেন বাংলাদেশ থেকে মাসুম বাবুল এবং ভারতের শংকরিয়া ও শিবরাম।
‘তুই আমার’ ছবিতে সাইমন-মিষ্টি ছাড়াও আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রেবেকা, রেহেনা জলি, আলীরাজ, মিষ্টি জান্নাত ,বিপাশা কবির ও বড়দা মিঠু সহ আরো অনেকে। ।

x