বঙ্গবন্ধু গোল্ডকাপ টি-২০ ক্রিকেট কুমারপাড়া রাইডারকে পরাজিত করে ফাইনালে ফাইটার রাজশাহী

0 ৩১৫

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধ গোল্ডকাপ টি-২০ ক্রিকেটের এলিমেনিটর রাউন্ডে কুমারপাড়া রাইডারকে ১০ উইকেটে পরাজিত করে ১ম দল হিসেবে ফাইনালে উঠলো শক্তিশালী ফাইটার রাজশাহী। অপর এলিমেনিটের রাউন্ডে মা অটো বিকস্ কে ৮ উইকেটে পরাজিত করে ৩য় এলিমেটিরে উঠলে এমএস এ্যাভেঞ্জার।

 

রোববার (০৬ ফেব্রুয়ারি) শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম এলিমেনিটর রাউন্ডে খেলায় কুমারপাড়া রাইডারকে পরাজিত করে ফাইটার রাজশাহী। টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় ফাইটার রাজশাহী অধিনায়ক ফরহাদ রেজা। কুমারপাড়া রাইডার ব্যাট করতে নেমে ১৮.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১০২ রান করে। দলের পক্ষে রাফসান মাহমুদ সর্বোচ্চ ৩০ রান করেন। ফাইটার রাজশাহী ফরহাদ রেজা ১৪ রানে ৩ ও জাকারিয় ইসলাম ১১ রানে এবং বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় সৌম্য সরকার ২৬ রানে ২টি করে উইকেট লাভ করেন।

১০৩ রানের লক্ষে ব্যাট করতে নেমে ১৪.৪ ওভারে ১০৪ রান করে খেলা শেষ করে ফাইটার রাজশাহী । উদ্বোধণী ব্যাটসম্যান মিজান ৫৩ রানে রিটায়াড হাট হলে অপরাজিত দুই ব্যাটসম্যান সুমন ইসলাম ২৯ ও আরিফুল ১৬ রান করেন বাকি রান সংগ্রাহ করে নেয়।

দিনের অপর এলিমেনিটার রাউন্ডের খেলায় এমএস এ্যাভেঞ্জার ৮ উইকেটে পরাজিত করে মা অটো বিকসকে। টস জিতে প্রথমে বল করতে নেমে এমএস এ্যাভেঞ্জার নিদ্ধারিত ২০ ওভারে ১২৬ রানে বেঁধে ফেলে মা অটো বিকসকে। মা অটো বিকস এর ৯টি উইকেটের পতন ঘটায় এমএস এ্যাভেঞ্জার। মা অটো বিকস এর বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় জিয়াউর রহমান জিয়া সর্বোচ্চ ২৩ রান করেন। এ্যাভেঞ্জারের শুভ ৯ রানে ও সুজন ১৫ রানের বিনিময়ে ২টি করে উইকেট লাভ করেন।

সহজ টার্গেটে ব্যাট করতে এসে ১৬.৩ ওভারে ২ উইকেট হারিয়ে ১২৭ রানের তুলে নেয় এ্যাভেঞ্জার। দলের পক্ষে এজাজ আহম্মেদ রনি ৪৩ রান এছাড়াও হৃদয় অপরাজিত ৩৪ ও সাকির শুভ্র অপরাজিত ২৯ রান করেন। মা অটো বিকস এর রশিদ ৭ রানে ও সানজামুল ইসলাম ২১ রানে ১টি করে উইকেট লাভ করেন। আজ সোমবার মুখমুখি হবে ১ম এলিমেনিটর রাউন্ডের পরাজিত দল কুমারপাড়া রাইডার ও দ্বিতীয় এলিমেটির রাউন্ডের বিজয়ী দল এমএস এ্যাভেঞ্জার। যে দল জিতবে ঐ দল আগামী ৯ ফেব্রুয়ার ফাইটার রাজশাহী সাথে ফাইনালে মুখমুখি হবে।

 

Leave A Reply

Your email address will not be published.