কেন নিজেকে ‘কুলাঙ্গার’ বললেন যশ?

0 ৩৯০

ঠিক কী এমন হলো যে হঠাৎ করে সামাজিক পাতায় নিজের সাদাকালো ছবি পোস্ট করে ক্যাপশনে নিজেকে ‘কুলাঙ্গার’ দাবি করেছেন কলকাতার চিত্রনায়ক যশ দাশগুপ্ত?

পশ্চিমবঙ্গের জনপ্রিয় চিত্রনায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান ও তাঁর স্বামী, ব্যবসায়ী নিখিল জৈনের সম্পর্কে ফাটলের খবর বহু দিনের। নতুন করে এই চিত্রনায়িকা আলোচনায় প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সন্তানের মা হচ্ছেন তিনি। অবশ্য এ প্রসঙ্গে এখনও মুখ খোলেননি এ চিত্রনায়ক।

গতকাল বুধবার বিকেলে হঠাৎই ইনস্টাগ্রামে একটি পোস্ট দেন যশ দাশগুপ্ত। সেখানে ছবি যুক্ত করে ক্যাপশন জুড়েছেন, ‘আমি পরিবারের কুলাঙ্গার হতে পারি, কিন্তু পরিবারের যাঁরা নিজেদের খুব সৎ বলে পরিচয় দেন, তাঁরা কিন্তু ততটা সৎ নন।’

এর পরেই নেটজনতার মনে প্রশ্ন, কী এমন হলো যশ দাশগুপ্তের জীবনে, পরিবারের ওপর অভিমান করে বসলেন তিনি? মা-বাবার সঙ্গে কোনও বিবাদে জড়িয়েছেন? গুঞ্জন রয়েছে, নুসরাত জাহানের সম্ভাব্য সন্তানের বাবা তিনি। তা নিয়েই কি যশের সঙ্গে পরিবারের দ্বন্দ্ব হলো?

কলকাতার আনন্দবাজার পত্রিকার দাবি, শুধু ওই পোস্ট নয়, ইনস্টাগ্রাম স্টোরিতে একটি লেখা যুক্ত করেন অভিনেতা ও বিজেপি সদস্য যশ দাশগুপ্ত। যেখানে লেখা, ‘পরিবার বলতে আমরা বুঝি, সবচেয়ে নিরাপদ জায়গা। কিন্তু কখনও কখনও সেই জায়গাটাই গভীরভাবে আঘাত দেয় মনে।’

এদিকে, কলকাতার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ, আর তিন মাস পরেই মা হতে চলেছেন নুসরাত জাহান। মাতৃত্বের ছাপ তাঁর চেহারায় স্পষ্ট। চারপাশে বিতর্ক, কথার জটলা। তবু মা হওয়ার আনন্দ-অনুভূতি লুকাচ্ছেন না এ নায়িকা। সামাজিক পাতায় বেশ কিছু ছবি পোস্ট করেছেন তিনি, যেখানে তাঁর বেবি বাম্প স্পষ্ট।

Leave A Reply

Your email address will not be published.