গুঞ্জন সত্য, থ্রিলার সিনেমায় একসঙ্গে দুজন

0 ৩৪৫

তামিল ‘বিক্রম বেদা’ সিনেমার অফিশিয়াল হিন্দি রিমেকে অভিনয় করতে যাচ্ছেন বলিউড সুপারস্টার হৃতিক রোশন ও সাইফ আলি খান। বলিউডপাড়ায় মাসব্যাপী চলা এ গুঞ্জন অবশেষে সত্য হতে চলেছে।

বলিউডের বিশিষ্ট চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শের এক টুইটের বরাতে এমন খবর জানিয়েছে একাধিক প্রভাবশালী বলিউডভিত্তিক গণমাধ্যম।

ফিল্মিবিটের প্রতিবেদনে বলা হয়েছে, সিনেমাটির হিন্দি রিমেক পরিচালনার দায়িত্ব পেয়েছেন ‘বিক্রম বেদা’র মূল পরিচালক জুটি পুষ্কর-গায়ত্রী। মুক্তির তারিখ ২০২২ সালের ৩০ সেপ্টেম্বর।

এই সিনেমার মাধ্যমে ২০ বছর পর ফের একই সিনেমায় দেখা মিলবে হৃতিক রোশন ও সাইফ আলি খানকে। সবশেষ তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘না তুম জানো না হাম’ সিনেমায়, যা বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়েছিল।

বলিউড হাঙ্গামা এক সূত্রের বরাতে জানিয়েছে, সিনেমাটি খুব দ্রুতই শুটিং ফ্লোরে গড়াবে। কিন্তু হৃতিক রোশনের ‘ফাইটার’ সিনেমার মুক্তির তারিখ আর এই সিনেমার মুক্তি তারিখ একই হওয়ায় যেকোনও একটি সিনেমার মুক্তি পেছাবে। সিনেমায় গ্যাংস্টার বেদার চরিত্রে থাকবেন হৃতিক এবং সাইফকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে।

‘বিক্রম বেদা’ সিনেমার পোস্টার। ছবি : সংগৃহীত

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৭ সালে মুক্তি পাওয়া ‘বিক্রম বেদা’ পুরোদস্তুর থ্রিলার সিনেমা। লোকগাথা ‘বেতাল পঞ্চবিংশতি’র অনুপ্রেরণায় নির্মিত এই সিনেমায় পুলিশ ইনসপেক্টর বিক্রমের জীবনের একমাত্র মিশন হলো গ্যাংস্টার বেদাকে হত্যা করা।

বর্তমানে হৃতিকের হাতে আছে বিগ বাজেটের অ্যাকশন সিনেমা ‘ফাইটার’। অন্যদিকে, সাইফের মুক্তির অপেক্ষায় আছে ‘ভূত পুলিশ’, ‘আদিপুরুষ’ সিনেমা।

Leave A Reply

Your email address will not be published.