তাউকতের প্রভাব বলিউডেও, ভেঙে পড়ল ‘টাইগার থ্রি’-র সেট

'তাউকতে'-র প্রভাবে বিপর্যস্ত মহারাষ্ট্র (Maharashtra) ।

0 ৩৪৫

ঘূর্ণিঝড় ‘তাউকতে’ (Tauktae)-র প্রভাবে বিপর্যস্ত মহারাষ্ট্র (Maharashtra) । সাধারণ মানুষের তো আছেই তার সঙ্গে মুম্বইয়ে বসবাসকারী তাবড় তাবড় বলিউডের রথী-মহারথীদের বাড়ি এবং অফিস দপ্তরও বিপন্ন।

মুষলধারে বৃষ্টি এবং দুর্যোগপূর্ণ ঝোড়ো বাতাসে ‘সিটি অব ড্রিম্স’ এর জীবনযাত্রা সম্পূর্ণভাবে স্তব্ধ হয়ে গিয়েছিল। এর প্রভাব পড়ে বলিউডেও। সলমন খান (Salman Khan) অভিনীত ‘টাইগার 3’(Tiger 3) এর নির্মাতারা গোরগাঁওয়ের এসআরপিএফ গ্রাউন্ডে দুবাইয়ের একটি মার্কেটের মতোই সেট আপ তৈরি করেছিলেন। সেই সেট ও এখন বিপন্ন। ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনেমা এমপ্লয়িজ (এফডব্লিউআইসিসি) এর সভাপতি বিএন তিওয়ারি সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে সম্পত্তির ক্ষতি হলেও, কারুর প্রাণহানি হয়নি। কিন্তু এই ঘূর্ণিঝড়ের প্রভাবে যে সেটগুলো ব্যপকভাবে ক্ষতিগ্রস্থ তা এককথায় স্বীকার করেছেন তিনি।

 

অন্যদিকে একেবারে অন্য ছবি দেখা গেল সঞ্জয় লীলা বনশালির সেটে। ফিল্ম সিটিতে সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Bhansali) ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ (Gangubai Kathiwadi)-র সেট কিন্তু এখনো অক্ষুণ্ণ এবং অটুট । গত বছর বর্ষার আগেই পরিচালক তাঁর ছবির সেট সম্পূর্ণ রকম কভার করেছিল সমস্ত রকম সেফটি নিয়ে।

চলমান মহামারীর কারণে বেশিরভাগ ছবির শুটিং আপাতত বন্ধ। তারই মধ্যে ঘূর্ণিঝড়ের তান্ডব চিন্তার ভাঁজ ফেলেছে মায়ানগরীর সদস্যদের কপালে। ঘূর্ণিঝড় তাউকতে ( Tauktae) মুম্বই জুড়ে যে ভয়াবহ প্রভাব ফেলেছে তা সোশ্যাল মিডিয়া জুড়ে রয়েছে। ঝোড়ো বাতাস, উপড়ে গাছ, ছাদ ধসে যাওয়ার ভিজ্যুয়ালগুলি প্রমাণ করে যে ঘূর্ণিঝড়টি মুম্বাইকে কতটা থমকে দিয়েছে।

 

সইফ আলি খান (Saif Ali Khan), অক্ষয় কুমার (Akshay Kumar), হৃতিক রোশনের (Hritwik Roshan) বাড়ির মতো বলিউড সেলিব্রিটিরাও এই দুর্যোগের হাত থেকে রক্ষা পাননি। কারুর বাড়ির সামনে গাছ উল্টে পড়েছে তো কারুর সৌখিন দামি গাড়ি ভেঙে গেছে । রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) আন্ডার কনস্ট্রাকশনে থাকা বাড়িও ক্ষতিগ্রস্ত হয়েছে। সব মিলিয়ে আমআদমির মতো সেলেবরাও শিকার হয়েছেন তউকতের।

 

Leave A Reply

Your email address will not be published.