নয়নতারার পোস্ট ঘিরে রহস্য

0 ৯৮

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নয়নতারা। তাকে ইন্ডাস্ট্রির লেডি সুপারস্টারও বলা হয় তাকে। দুর্দান্ত অভিনয় গুণের মাধ্যমে ইতোমধ্যে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। কয়েক দিন আগেই গুঞ্জন রটে সংসার ভাঙতে চলেছে নয়নতারা। এবার অভিনেত্রীর একটি পোস্ট ঘিরে তৈরি হয়েছে রহস্য।

নয়নতারা তার স্বামী পরিচালক বিঘ্নেশ শিবনকে ইনস্টাগ্রামে ‘আনফলো’ করে দিয়েছিলেন। মূলত এরপর থেকেই সংসার ভাঙার গুঞ্জন শুরু হয় নেটিজেনদের মধ্যে। এবার নেটিজেনদের সেই জল্পনাই উসকে দিলেন নয়নতারা।

এদিকে ইনস্টাগ্রামে স্বামীকে ‘আনফলো’ করার ২৪ ঘণ্টার মধ্যেই আবার বিঘ্নেশকে ‘ফলো’ করতে শুরু করেন নয়নতারা। কিন্তু এর কিছুক্ষণ পর ইনস্টাগ্রাম স্টোরিতে একটি পোস্ট দেন নয়নতারা। আর সেই স্ট্যাটাস ঘিরেই তৈরি হয়েছে রহস্য।

পোস্টে নয়নতারা লেখেন, ‘সে চলে গেল সারা জীবনের মতো। ও বলল আর আমি অশ্রুভেজা চোখে মেনে নিলাম’। এরপরেই নয়নতারার অনুরাগীরা উদ্বিগ্ন হয়ে পড়েন। এতদিন যে জল্পনায় মেতেছিলেন নেতিজেনরা, সেটাই যেন উস্কে দিয়ে ইনস্টাগ্রামে নতুন এই পোস্টটি করলেন নয়নতারা।

একাধিক সম্পর্কের গুঞ্জনের পর ২০২২ সালে দীর্ঘ দিনের প্রেমিক বিঘ্নেশ শিবনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন নয়নতারা। বিয়ের কয়েক মাস পরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের বাবা-মা হন এই তারকা দম্পতি।

বিঘ্নেশ-নয়নতারার দাম্পত্য সম্পর্কে আদৌ চিড় ধরেছে কি না— সে প্রসঙ্গে স্পষ্ট করে এখনও কিছু জানাননি এই অভিনেত্রী। তবে নয়নতারার পর পর পোস্টে সম্পর্ক ভাঙনের ইঙ্গিতই পাওয়া যাচ্ছে।

সূত্র : আনন্দবাজার

Leave A Reply

Your email address will not be published.