মেসিদের জার্সি পরে গ্যালারিতে বসলেই জরিমানা

0 ৪৩
ইন্টার মায়ামির দর্শকরা। ছবি : এএফপি

মেজর লিগ সকারের (এমএলএস) চলতি আসরে দারুণ ছন্দে আছে লিওনেল মেসির ইন্টার মায়ামি। তিন ম্যাচে দুই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছেন মেসিরা। এবার কনকাকাফ চ্যাম্পিয়নস কাপের ম্যাচে ন্যাশভিলে এফসির বিপক্ষে মাঠে নামছে মায়ামি। সেই ম্যাচের আগে দুঃসংবাদ পেলেন মায়ামি সমর্থকরা।

আগামীকাল শুক্রবার (৮ মার্চ) বাংলাদেশ সময় আটটায় জিওডিস পার্কে ইন্টার মায়ামি খেলবে ন্যাশভিলের বিপক্ষে। এই ম্যাচে মায়ামি সমর্থকেরা গ্যালারির একটা নির্দিষ্ট অংশে বসলেই জরিমানা করা হবে। এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ন্যাশভিলে।

ন্যাশভিলে জানিয়েছে, ‘কনকাকাফ চ্যাম্পিয়নস কাপ ম্যাচে প্রতিপক্ষের জার্সি বা তাদের গোলাপি রং নিয়ে জিওডিস পার্কের ফ্যান জোন সেকশনে কাউকে থাকতে দেওয়া হবে না। এই জায়গায় মায়ামির জার্সি পরে থাকলে তাকে জরিমানা দিতে হবে। এমনকি স্টেডিয়াম থেকে বেরও করে দেওয়া হতে পারে।’

কিন্তু হুট করে ন্যাশভিলের এমন সিদ্ধান্তে হতবাক সমর্থকরা। অনেকেই ধারণা করছেন নিজেদের ঘরের মাঠে সমর্থক দিয়ে বাড়তি সুবিধা আদায় করতে চাইছে ন্যাশভিলে। কারণ মেসিদের প্রত্যেকটি ম্যাচে দর্শকদের উপচে পড়া ভিড় দেখা গেছে। সেই কারণে এই ম্যাচেও স্বাভাবিকভাবেই মায়ামির পক্ষেই সমর্থন বেশি থাকার কথা।

মেসির পাশাপাশি লুইস সুয়ারেজ ও জর্দি আলবারাও যোগ দিয়েছেন মায়ামিতে। যা মায়ামিকে ঘিরে দর্শকদের উন্মাদনাতে বাড়তি মাত্রা যোগ করেছে। শোনা যাচ্ছে এবার সেই তালিকায় যোগ হতে পারে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের নাম। তেমনটা হলে এই উন্মাদনা আরও ছাড়িয়ে যাবে, তা তো বলাই বাহুল্য।

Leave A Reply

Your email address will not be published.