পরীকাণ্ডে মিটিং করে অবস্থান জানাবে শিল্পী সমিতি

0 ২৯৩

ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণিকে সুনির্দিষ্ট বেশ কিছু অভিযোগে গতকাল তাঁর বনানীর বাসভবনে অভিযান চালিয়ে বিপুল মাদকসহ আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। তাঁর বিরুদ্ধে একাধিক মামলার প্রস্তুতি নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

এমন পরিস্থিতিতে শিল্পীদের স্বার্থ সংরক্ষণে গঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির অবস্থান জানতে যোগাযোগ করা হয়। সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান গতকাল মধ্যরাতে এনটিভি অনলাইনকে জানিয়েছিলেন, আনুষ্ঠানিকভাবে সিদ্ধান্ত জানানো হবে।

তবে আজ বৃহস্পতিবার দুপুরে জায়েদ খান এনটিভি অনলাইনকে বলেছেন, ‘আমরা এখনও কোনও সিদ্ধান্ত নিইনি। র‍্যাব থেকে সংবাদ সম্মেলেনের পর আমরা মিটিংয়ে বসব। তবে সেই মিটিং সার্বিক পরিস্থিতি নিয়ে, শুধু পরীকে নিয়ে নয়। এর মধ্যে সাবেক চিত্রনায়িকা একাও আছে। সব মিলিয়ে আমরা আমাদের সমিতির উপদেষ্টাদের পরামর্শ নিয়ে মিটিং শেষ করে দু-এক দিনের মধ্যে অবস্থান জানাব।’

চলচ্চিত্র শিল্পী সমিতির অন্য একটি সূত্র এনটিভি অনলাইনকে জানিয়েছে, আগামীকাল শুক্রবার দুপুরের পর মিটিংয়ে বসবে সমিতি। তার পরেই আনুষ্ঠানিকভাবে সংবাদ সম্মেলন করা হবে।

গতকাল বুধবার পরী মণির বাসায় অভিযান চালিয়ে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) নানা ব্র্যান্ডের বিদেশি মদ, ভয়ংকর মাদক এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডায়েথিলামাইড), ইয়াবা এবং আইস (ক্রিস্টাল মেথ) উদ্ধার করেছে। এর পর তাঁকে আটক করে নিয়ে যাওয়া হয় র‍্যাব সদর দপ্তরে। পরী মণির বাসায় অভিযান শেষে তাঁর দেওয়া তথ্য অনুযায়ী অভিযান চালিয়ে প্রযোজক ও অভিনেতা মো. নজরুল ইসলাম রাজকে আটক করে র‍্যাব। এ সময় রাজের বাসা থেকে বিদেশি মদ, বিয়ার ও সিসার সরঞ্জাম উদ্ধার করা হয়।

Leave A Reply

Your email address will not be published.