প্রকাশ্যে শাকিবের ‘দরদ’-এর ফার্স্ট লুক

0 ১২৬
ছবি : শাকিব খানের ফেসবুক পেজ থেকে নেওয়া

চলতি বছরের ফেব্রুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘দরদ’ সিনেমাটি। কিন্তু দিন ঘনিয়ে আসতেই চাউর হয় নির্ধারিত দিনে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না সিনেমাটি। এতে কিছুটা ক্ষুব্ধ হন শাকিব ভক্তরা।

সিনেমাটির মুক্তির প্রসঙ্গে নির্মাতা অনন্য মামুন জানান, ভালোবাসার দিন ১৪ ফেব্রুয়ারি বেলা সড়ে ১১টায় প্রকাশ পাবে ‘দরদ’-এর ফার্স্ট লুক। এতে শান্ত হন ভক্ত-অনুরাগীরা।

আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) এবার প্রকাশ হলো ‘দরদ’ সিনেমার ফার্স্ট লুক। ঢালিউড সুপারস্টার শাকিব খান তার ফেসবুকে এই সিনেমার ফার্স্ট লুক প্রকাশ করেছেন। ফবিতে দেখা গেছে, শাকিবের হাত ও মুখমণ্ডলে তাজা রক্তের মাখামাখি। চোখে জ্বলছে আগ্নেয়গিরি।

এদিকে শাকিবের এমন লুক প্রকাশ পাওয়া মাত্রই লুফে নিয়েছেন শাকিব ভক্তরা। মন্তব্যের ঘর তারা ভরিয়ে দিচ্ছেন ভালোবাসায়। কেউ লিখেছেন, ‘শুভকামনা।’ আবার কেউ লিখেছেন, ‘দুর্দান্ত লুক। অভিনন্দন কিং খান। এভাবেই চালিয়ে যান।’ আবার মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ওয়াও কি লুক দেখালেন বস। বাংলাদেশের সর্ব কালের শ্রেষ্ঠ সুপারস্টার কিং খান।’

অন্যদিকে বুধবার বেলা ১১টার দিকে নির্মাতা মামুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রথম ঝলক শেয়ার করে লিখেছেন, ‘সকল অপেক্ষার অবসান ঘটিয়ে, ‘দরদ’ ভরা ভালোবাসা নিয়ে, সে আসছে… সে আমাদের সুপারস্টার শাকিব খান।’

এর আগে এক ভিডিও বার্তায় নির্মাতা অনন্য মামুন জানিয়েছিলেন, নির্ধারিত দিনে সিনেমাটি মুক্তি পাবে না। তবে কবে মুক্তি পাবে সেই তারিখও সুনির্দিষ্ট নয়।

জানা গেছে সাইকো থ্রিলার গল্পের সিনেমা ‘দরদ’। বাংলা, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালাম, কর্ণাটক— ছয়টি ভাষায় মুক্তি পাবে সিনেমাটি। এতে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউডের সোনাল চৌহান।

‘দরদ’ সিনেমায় শাকিব-সোনাল ছাড়া আরও অভিনয় করেছেন পায়েল সরকার, বিশ্বজিৎ চক্রবর্তী, রাজেশ শর্মা, এলিনা শাম্মী, ইমতু রাতিশ, রাহুল দেব, অলোক জৈন, সাফা মারিয়া ও জেসিয়া ইসলামসহ প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.