বিশ্বকাপে কে হবেন অধিনায়ক, জানালেন বিসিবিপ্রধান

0 ৮৭
নাজমুল হাসান পাপন। ছবি : বিসিবি

ঘনিয়ে আসছে ওয়ানডে বিশ্বকাপ। দলগুলো নিজেদের মতো প্রস্তুত হচ্ছে, পরিকল্পনা সাজাচ্ছে। বাংলাদেশও এর ব্যতিক্রম নয়। কিন্তু, বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিমকে নিয়ে তৈরি হয়েছিল শঙ্কা। আফগানিস্তান সিরিজের মাঝপথে হঠাৎ করে অবসরের সিদ্ধান্ত নেন তিনি।

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে অবসর ভেঙে ফিরে আসেন। বর্তমানে দেড় মাসের ছুটিতে আছেন তামিম। ছুটি শেষে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তার আগে আজ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে জিজ্ঞেস করা হয়েছিল তামিমকে নিয়ে।

ভারত নারী দলের বিপক্ষে বাংলাদেশ নারী দলের দারুণ সাফল্যের পর আজ রোববার (২৩ জুলাই) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে নারী দলের সঙ্গে দেখা করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এরপর গণমাধ্যমের মুখোমুখি হন। সেখানে উঠে আসে বিশ্বকাপে তামিমের অধিনায়কত্ব প্রসঙ্গ।

বোর্ড সভাপতি বলেন, ‘আমাদের বিশ্বকাপের অধিনায়ক হচ্ছে তামিম। এটাতে কোনো সন্দেহ নেই। সে আফগানিস্তানের বিপক্ষে দুটো ম্যাচ খেলেনি, সেই ম্যাচগুলোতে লিটন অধিনায়কত্ব করেছে। তামিম ফিরলে তামিমই অধিনায়ক হবে। আর যদি না থাকে, তখন অন্য কেউ হবে। আমরা তো জানি না সে কোন ম্যাচটা খেলতে পারবে। আগে থেকে কোনো কিছু নিশ্চিতভাবে বলতে পারব না।’

বিশ্বকাপের আগে আছে এশিয়া কাপ। এশিয়া কাপের আগে তামিমের ছুটি শেষ হওয়াতে ফেরার কথা আছে এশিয়ান শ্রেষ্ঠত্বের এই আসরেই।

Leave A Reply

Your email address will not be published.